Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

শেষ মুহূর্তে সামলে নেন অ্যাডেলে

বিনোদন ডেস্ক: ব্রিসবেনের জগত বিখ্যাত ‘হ্যালো’ গানটি গাইছিলেন পপ সঙ্গীতশিল্পী অ্যাডেলে। গানটি গাওয়ার সময় স্টেজের শেষ প্রান্তে চলে আসেন। কিন্তু সিঁড়ি দিয়ে দৌড়ে উঠার সময় হঠাৎ বেসামাল হয়ে পড়েন অ্যাডেলে। আর একটু হলে তো পড়েই যেতেন। তবে এমন দুর্ঘটনার সম্মুখীন হয়েও গান গাওয়া বন্ধ করেনি এ ব্রিটিশ সঙ্গীতশিল্পী।

এ সময় দর্শকদের অ্যাডেলে বলেন, জানি না আপনারা কী দেখেছেন, আপনারা যখন আমার সঙ্গে গাইছিলেন তখন আমি সিঁড়িতে হোঁচট খাই। কখনো এমন পোশাক পরি না। তবে বিউটি অ্যান্ড দ্য বিস্ট উপলক্ষ্যে এই পোশাক পরেছি। কিন্তু দৌড়ানোর সময় কাপড় তুলে ধরতে ভুলে গিয়েছিলাম। সমস্যা তাতেই হয়েছে’।

ব্রিসবেনে লাইভ কনসার্টের সময় স্টেজ থেকে পড়েই যাচ্ছিলেন এই পপ সঙ্গীতশিল্পী। তবে শেষ মুহূর্তে সামলে নেন নিজেকে। অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন।

এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডে পাঁচটি পুরস্কার জয় করেছেন অ্যাডেলে। এদিকে অস্ট্রেলিয়ার সিডনিতে এ পপ তারকা বিলাসবহুল একটি বাড়ি ভাড়া নিয়েছেন।

অ্যাডেলে যে বাড়িটি ভাড়া নিয়েছেন, সেটি আসলে একটি শুটিং হাউজ। এক বার্তায় তিনি জানান, অঘোষিত হানিমুনটি সেখানেই করার ইচ্ছা অ্যাডেলে-সিমোন কিনোস্কি দম্পতির। এ বছরের শুরুতেই বিয়ের পর্ব সেরে ফেলেন এই তারকা জুটি। তাদের সুখের সংসারে অ্যাঞ্জেলো নামের পাঁচ বছর বয়সী এক পুত্রসন্তান রয়েছে।