Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

উন্নয়ন কাজ তদারকি করতে সিসিকে পাঁচ সদস্যের কমিটি

পিপলস ভয়েস ডেস্ক:
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, রমজানে নাগরীকদের যাতায়াতে কোন ধরণের ব্যাঘাত সৃস্টি যাতে না হয়, সে দিকে লক্ষ্য রেখে নগরীর চলমান উন্নয়ন কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে।

এছাড়া উন্নয়ন কাজের সার্বক্ষনিক তদারকি ও দ্রুত কাজ শেষ করতে সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজকে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটিও গঠিত হয়েছে। তারা সার্বক্ষনিক নগরীর ২৭টি ওয়ার্ডে চলমান উন্নয়ন কাজ মানসম্মত ও দ্রুত সম্পন্ন হচ্ছে কিনা সে বিষয়টি তদারকি করবেন। কোন এলাকায় কাজের গতী ও নাগরীকদের কাজের ব্যাপারে কোন অভিযোগ থাকলে সে বিষয়টি তাৎক্ষনিক তাকে অবহিত করবে গঠিত কমিটি।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর হযরত শাহজালাল (রহ.) এর মাজার, দক্ষিণ সুরমার ২৭ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।

সিসিক মেয়র আরো বলেন, রমজানের আগেই চলমান উন্নয়ন কাজ শেষ করতে প্রচেষ্টা চলছে। এসময় দক্ষিণ সুরমা এলাকার সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাঠানপাড়া শীববাড়ী ড্রেন খননের কাজেরও উদ্বোধন করেন তিনি। এসময় সিসিকের ওয়ার্ড কাউন্সিরর আজম খান, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান সহ সিসিকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।