Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

বাংলাদেশের টিম বাস আটকে দিলেন সমর্থকেরা

স্পোর্টস ডেস্ক:
অনূর্ধ্ব-১৯ বঙ্গমাতা গোল্ডকাপ আন্তর্জাতিক টুর্নামেন্টের ফাইনাল বাতিল হওয়ায় হতাশা প্রকাশ করেছেন দর্শকেরা। তবে তারা টিকিটের অর্থ ফেরত পাবেন বলে জানিয়েছে বাফুফে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিপুল দর্শকের উপস্থিতি কমই দেখা যায়। লিগ ম্যাচেও খালি পড়ে থাকে গ্যালারির আসন। তবে অনূর্ধ্ব-১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপের ম্যাচ নতুন করে অনেক দর্শককে টেনেছে মাঠে। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে আজও ফাইনাল দেখতে বঙ্গবন্ধু স্টেডিয়ামে হাজির হয়েছিলেন হাজার খানেক দর্শক। ম্যাচ বাতিল হওয়ায় হতাশা নিয়ে স্টেডিয়াম ছাড়তে হয়েছে তাদের। এমনকি ক্ষোভে বাংলাদেশ দলের বাস আটকে দিয়েছেন দর্শকেরা।

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সকাল থেকেই ঢাকায় থেমে থেমে বৃষ্টি। কখনো হালকা, আবার কখনো মুষলধারে বৃষ্টিতে মাঠের টাচলাইন ধরে কিছু অংশে পানি জমলেও খেলা শুরুর নির্ধারিত সময়ের আগে মাঠ খেলার জন্য পর্যাপ্ত উপযুক্ত হয়ে ওঠে। দুই দল ওয়ার্মআপ করে ড্রেসিংরুমে ফিরে গিয়েছিল। রেফারিরাও খেলা চালানোর প্রস্তুতি নিয়ে অ্যাথলেটিকস ট্রাকের ওপর এসে দাঁড়িয়েছিল। আবহাওয়া যখন খেলার জন্য প্রায় উপযুক্ত হয়ে উঠেছে, স্বাভাবিকভাবেই ম্যাচের অপেক্ষায় প্রহর গুনেছেন গ্যালারির দর্শকেরা। কিন্তু শেষ পর্যন্ত অবাক করে দিয়ে ম্যাচ বাতিলের ঘোষণা দেন আয়োজকেরা। প্রথম অনূর্ধ্ব-১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপের যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় দুই ফাইনালিস্ট বাংলাদেশ ও লাওসকে।

কাকভেজা হয়ে গ্যালারিতে এসেও খেলা দেখতে না পারায় খুব হতাশ হয়ে পড়েন দর্শকেরা। গ্যালারি ছেড়ে তারা অনেকেই অবস্থান নেন প্রধান ফটকের সামনে। বাংলাদেশ দল স্টেডিয়াম ছাড়ার আগ মুহূর্তে বাসের সামনে গিয়ে দর্শকেরা বিক্ষোভ করেন। দর্শকদের জন্য মন্দের ভালো হলো, যারা টিকিট কেটে মাঠে ঢুকেছিলেন, টিকিটের অংশ দেখিয়ে বাফুফের কাছ থেকে টাকা ফেরত নিতে পারবেন বলে জানিয়েছেন বাফুফের সিনিয়র সহসভাপতি ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী কমিটির আহ্বায়ক সালাম মুর্শেদী।