Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

নারীকে জয় করতে তার ইচ্ছার দাম দিতে শেখা জরুরি

জান্নাতুন নাঈম প্রীতি :
পুরুষদের আমি খুবই ভালোবাসি। ভালোবাসার নিদর্শন হিসেবে এককালে একটা টিশার্টও খরিদ করেছিলাম, টিশার্টের ওপর বড় বড় করে ইংরেজি ভাষায় লেখা ছিলো পুরুষেরা আমাকে ভালোবাসা দাও! তো যাই হোক- এইজন্য কোমলমতি পুরুষদের অবগতির জন্য জানাচ্ছি যে ইনবক্সে মেসেজ দিয়ে ‘তুমি কেন চলে গেলে?’, ‘তুমি কেন প্রেমিকের হাত ধরে হারিয়ে গেলে’ টাইপ আহাজারি না করতে। আমি যেমন কোথাও যাই নাই, সেরকম আমার প্রেমিক আমাকে খরিদ করেন নাই। তিনি এইসকল পুরুষতান্ত্রিক জেলাসি হইতে মুক্ত। আমি তাকে চুম্বনরত অবস্থায় পাশ দিয়ে হেঁটে যাওয়া ছেলের দিকে তাকিয়েও মুগ্ধ হতে পারি নির্দ্বিধায়- ‘তাতে তিনি মাইন্ড খেয়ে ব্লাইন্ড হয়ে যাবেন না’ এই গুণে গুণান্বিত।

প্রিয় পুরুষ, মনে রাখুন কোনো নারী আপনাকে ভালোবাসে বলেই নিজেকে, নিজের সাধ আহ্লাদ আপনার কাছে বন্ধক দেয় নাই। আপনার সকল সাধই তার সাধ- এইটা ভাবা ভুলে যান। ভালোবাসা অতি মহৎ ব্যাপার। আমার মন যেরকম বহুগামী তাতে কোনো এক প্রতিভাবান পুরুষের গুনে মুগ্ধ হয়ে বলতে পারি- ইউ আর সেক্সি! সেক্সি মানে সেক্স করতে চাওয়ার কামনা নয়, নিখাদ প্রতিভাকেন্দ্রিক প্রশংসা। যেমন ধরুন এইমুহূর্তে জুলিয়ান অ্যাসাঞ্জ নামের ভদ্রলোক আমার কাছে খুউউবইই সেক্সি! জুলিয়ান অ্যাসাঞ্জকে জড়িয়ে ধরে একটা সুন্দর ছবি উঠতেছি- এরকম স্বপ্ন দেখে আমার দুপুরের ঘুম ভেঙেছে! এই স্বপ্নের কথা আমি নির্দ্বিধায় কাকে বলতে পারি? নিশ্চয়ই আমার ভালোবাসার মানুষটিকে?

পুরুষ মনে রাখুন, নারীকে জয় করতে তার ইচ্ছার দাম দিতে শেখা জরুরি। ভালোবাসা মানে খাঁচায় আটকে ফেলা না, ভালোবাসা মানে ভালো থাকা এবং রাখা। দেয়াল তুলে আটকে ফেলার নাম বন্দীত্ব, ভালোবাসা না মোটেই। কাজেই অমুকের দিকে তাকাইলে উলের কাঁটা দিয়া চোখ গালিয়া দেবো- এই নীতিতে যতোক্ষণ আছেন ভালোবাসা আর ততোক্ষণ পাবেন না। যা পাবেন সেটা দাসত্ব। দাস মনিবকে সমীহ করে, ভালোবাসে না! বরং আপনি স্বাধীনভাবে বাঁচতে দিচ্ছেন যাকে, নিশ্চিত জানুন সে আপনার আকাশেই উড়বে। মেঘ কি আকাশের কাছ থেকে আড়ি নিতে শিখেছে? আটকে ফেলে নারীর ভয়টুকুই জয় করা যায়, জয়টুকু আর হয় না! এটা আপনারা বুঝবেন কবে? ফেসবুক থেকে