Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

আনোয়ার ইব্রাহিমের সঙ্গে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রীর সাক্ষাত

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:
মালয়েশিয়া সফররত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমেদ মালয়েশিয়ার সাবেক উপপ্রধানমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ক্ষমতাসীন দলের সভাপতি জোট পাকাতান হারাপান এর প্রেসিডেন্ট আনোয়ার ইব্রাহিম এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

১৭ মে শুক্রবার দুপুর ১২টায় তার কার্যালয়ে সাক্ষাত করেন। সাক্ষাতে দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন। আলোচনাকালে আনোয়ার ইব্রাহিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ অনেক পরিশ্রমী। এমন কর্মঠ বাংলাদেশি কর্মীদের বেতন ভাতা, আবাসন এবং কল্যাণের বিষয়ে বর্তমান সরকার কাজ করছে বলে জানান আনোয়ার ইব্রাহিম।

এ ছাড়া বিদেশি কর্মীদের সুষ্ঠু ও একক ব্যবস্থাপনা বিষয়েও সরকার কাজ করছে। প্রতিমন্ত্রী বাংলাদেশী কর্মীদের কল্যাণে মালয়েশিয় সরকারের আন্তরিকতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং এ বিষয়ে তার সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বাংলাদেশে বিনিয়োগ করার জন্য আহবান জানান।

এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন, হাইকমিশনার মহ.শহীদুল ইসলাম, কাউন্সিলর শ্রম মো: জহিরুল ইসলাম, প্রথম সচিব শ্রম মো: হেদায়েতুল ইসলাম মন্ডল।