Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

মালয়েশিয়ায় ভলেন্টিয়ার বাংলাদেশের ইফতার মাহফিল

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:
মালয়েশিয়ায় ভলেন্টিয়ার বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সেচ্ছাসেবক ও রক্তদাতাদের সম্মানার্থে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ভলেন্টিয়ার বাংলাদেশ ও ইন্টারন্যাশনাল ব্লাড ফ্রেন্ড এর ফাউন্ডার ও চীফ এডমিনিস্ট্রেটর মোহাম্মদ আশরাফ আলীর সভাপতিত্বে ও মোহাম্মদ আলী সম্রাটের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার ইয়া ইয়াসান মিডিয়ার চেয়ারম্যান দাতু শ্রী জুলকারনাইন তাইব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাসা ইউনিভার্সিটির প্রফেসর ডা.আবুল বাশার, ইসলামিক ইউনিভার্সিটির প্রফেসর আব্দুল কুদ্দুস, মালয়েশিয়া ফেলডা মোবাইলের সিইও সাব্বির চৌধুরী, কোতারায়া ব্যাবসায়ী এসোসিয়েশনের সভাপতি রাশেদ বাদল, বাংলাদেশী স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়ার সভাপতি ফয়জুল হক, বিশিষ্ট ব্যাবসায়ী, কাজী সালাউদ্দীন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহ সভাপতি আহমাদুল কবির, যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম হিরন, ও বিসমিল্লাহ এগ্রোর সিইও ইমরান বিশ্বাস, কো অরডিনেটর বাশার আহমেদ, (ইন্টারন্যাশনাল ব্লাড ফ্রেন্ড) নিজের বলার মত একটা গল্প গ্রুপের ইউনিভার্সিটি এম্বাসিডর শাকিল হাসান।

ইফতার পূর্ব আলোচনা শেষে মালয়েশিয়া, ইন্ডিয়া, সোমালিয়া ও বাংলাদেশিসহ শতাধিক সেচ্ছাসেবক ও রক্তদাতাদের উপস্থিতিতে মুসলিম উম্মাহর শান্তি সম্মৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।