Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ
মডেল: আমির পারভেজ ও জাকিয়া ইমি

প্রকাশ হলো আমির-ইমির ‘ভুল করে, ভুল পথে’ (ভিডিও)

বিনোদন ডেস্ক:
ভালোবাসার মানুষের সাথে হঠাৎ করে দেখা। তখন কি মনে পড়ে যাবে না তার সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্তের কথা! যদি কাছে আসার সেই গল্প মনে পড়ে যায়, কেমন হবে আবার! ভালোলাগার আর মন্দ লাগার সেই স্মৃতি। নতুন করে যদি আবার এক হওয়ার স্বপ্ন জাগে তবে কেমন হয়ে দাড়াতে সে অবস্থার অনুভূতি? তখন কি একবারো মনে হবে না যদি বলতে পারতেন… থেকে যাওনা তুমি.. রয়ে যাওনা তুমি… চলো না এক হই আবারো…

 

মডেল: আমির পারভেজ ও জাকিয়া ইমি

এমনই গল্প কে কেন্দ্র করে তৈরি হয়েছে মিউজিক্যাল ফিল্ম ’ভুল করে, ভুল পথে’ গানটির কথা ও সুর করেছে নির্মাতা শরিফুল ইসলাম শামীম। কণ্ঠ দিয়েছেন জোনাকি জ্যোতি ও শরিফুল ইসলাম।

মডেল: আমির পারভেজ ও জাকিয়া ইমি

মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় উপস্থাপক ও মডেল আমির পারভেজ, জাকিয়া ইমি ও রুম্মান। ঈদ উপলক্ষে গোল্ডেন রে মিডিয়া অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

মডেল: আমির পারভেজ ও জাকিয়া ইমি

মিউজিক্যাল ফিল্মটির প্রসঙ্গে আমির পরভেজ বলেন, এই ঈদে অনেকগলো কাজ করেছি। এতো কাজের মধ্যে ভালোলাগার কাজ হচ্ছে এই কাজটি। মিউজিক্যাল ফিল্মটির চিত্রায়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগসহ বেশ কিছু লোকেশনে। গানের গল্পটি আমার অনেক ভালো লেগেছে। সবাইকে ঈদ মোবারক।

মডেল: আমির পারভেজ ও জাকিয়া ইমি

জাকিয়া ইমি বলেন, অনেক ভালোলাগার কাজের একটি কাজ এটি। তবে এই কাজটি একেবারেই অন্যরকম একটি কাজ। কাজটি করে আমি অনেক আনন্দ পেয়েছি। আশাকরি এই দর্শকেরও ভালো লাগবে। সবাইকে ইদের শুভেচ্ছা।

মডেল: আমির পারভেজ ও জাকিয়া ইমি

উল্লেখ্য, কয়েককদিন আগে আমির পারভেজ অভিনীত মিউজিক ভিডিও ‘ভালোবাসা কেনো এমন হয়’ গানটি বেশ সাড়া ফেলেছে। এছাড়াও আমির পারভেজের ‘দুঃখ বলি’ দেখেছেন ৯১ লাখ ও এর আগে ‘নাই কিছু আর’ ভিডিওটি দেখেছেন ৬১ লাখেরও বেশি মানুষ। বর্তমানে তিনি ব্যস্ত আছেন বেশ কিছু শর্ট ফিল্ম টিভিসি আর বিভিন্ন ফটোশ্যুট ও ফিকশনের কাজ নিয়ে।

মডেল: আমির পারভেজ ও জাকিয়া ইমি

নির্মাতা শরিফুল ইসলাম শামীমের নিজের কথা, সুর ও কণ্ঠে আরও কয়েকটি গান প্রকাশ হবে ঈদ উপলক্ষে তুই কে আমার, মরিচের মতো ঝাল এই গান গুলোতে অভিনয় করেছেন সাদ্দাম, উদয়, ইশিকা ও সিল্ভা, সজিব, পাপড়ি, জুঁই সহ আর অনেকেই। গান গুলোর মিউজিক করেছেন নাহিয়ান সিকদার।