Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

পর্তুগালে ডেনমার্ক বিএনপির সভাপতি সংবর্ধিত (ভিডিও)

বেলাল আহমেদ, পর্তুগাল থেকে:
ডেনমার্ক বিএনপির সভাপতি গাজী মনির মোহাম্মদ ও সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ শাহাজাহানকে পর্তুগালে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার স্থানীয় সময় রাত ৮টায় পর্তুগালের রাজধানী লিসবনের স্পাইসি হাট রেস্টুরেন্টে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এক সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

পর্তুগাল বিএনপির সভাপতি অলিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউছুফ তালুকদার এর সঞ্চালনায় এ্যাডভোকেট জাকির হামিদী এর কোরআন তেলাওয়াত মধ্য দিয়ে মূল আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন পর্তুগাল বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম সিকদার, সহ সভাপতি সালাউদ্দিন, ইসলামিক ফোরাম পর্তুগালের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, পর্তুগাল বিএনপির সহ সাধারণ সম্পাদক আমির সোহেল, ইসলামিক ফোরাম নেতা মিজান আহমদ, পর্তুগাল বিএনপির সহ সাধারণ সম্পাদক মকিতুর রহমান চৌধুরী সেলিম, সহ সাধারণ সম্পাদক শেখ খালেদ আহমদ মিনহাজ, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, প্রচার সম্পাদক আব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল মাসুদ সুমন প্রমুখ।

বক্তারা বলেন দলীয় চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সুনির্দিষ্ট কোনো কর্মসূচি নেই বিএনপির। তার মুক্তির জন্য আইনি প্রক্রিয়া এবং আন্দোলন একসঙ্গে চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেও কর্মপরিকল্পনা চূড়ান্ত করতে পারেনি দলটি। এ নিয়ে দলীয় হাইকমান্ডের প্রতি ক্ষুব্ধ বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা। তারা দ্রুত কার্যকর কর্মসূচি চান। ধুঁকে ধুঁকে না মরে, গণতন্ত্রের জন্য সংগ্রাম করে মরতে চান তারা।