Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

মালয়েশিয়ায় স্টুডেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:
বাংলাদেশ স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার (বিএসএইউপিএম) উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) পুত্রা আচার্য ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি পিএইচডি গবেষক মো. আসাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপিএমর ভাইস চ্যান্সেলর প্রফেসর দাতিন পাদুকা দাতো ড. আইনি ইদ্রিস। বিশেষ অতিথি ছিলেন স্টুডেন্টস অ্যাফেয়ার্স বিভাগের প্রধান ফাহামী আজহার মিন মিস্টার, সহযোগী অধ্যাপক ড. এস এম নুরুল আমিন, ইউপিএম ইন্টারন্যাশনাল স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের সভাপতি মোহান্নাদ সালেহ ও প্রাক্তন সভাপতি মসিউর আল জারী, বাংলাদেশ স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি মোহাম্মাদ শাহাবুদ্দিন প্রমুখ।

ইউপিএম ইন্টারন্যাশনাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের কার্যকরী সদস্য, বিভিন্ন দেশের প্রতিনিধি, বিভিন্ন অনুষদের শিক্ষার্থী ও পিএইচডি স্কলাররা সপরিবারে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন।

কৃষি মন্ত্রণালয়ের এনএটিপি প্রকল্পের আওতায় বাংলাদেশের বিভিন্ন সরকারি গবেষণা প্রতিষ্ঠানের ৩০ জন বিজ্ঞানী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাসহ বর্তমানে ইউপিএম ক্যাম্পাসে প্রায় চার শতাধিক বাংলাদেশি শিক্ষার্থী রয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বিশ্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে প্রামাণ্যচিত্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সুস্বাদু দেশীয় খাবার উপভোগ করেন।

অনুষ্ঠান শেষে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অনুষ্ঠানের সভাপতিসহ আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়া ইউপিএম ইন্টারন্যাশনাল স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের নবনিযুক্ত এজিএস কৃষিবিদ মো. আল-মামুনকে সংর্বধনা এবং পিএইচডি স্কলার মেজর মোহাম্মাদ রেজাউর রহমানের মাতা রেহেনা আক্তারকে বাংলাদেশ স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অভ্যর্থনা জানানো হয়।