Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমির পর্তুগীজ ভাষা শিক্ষা সনদ বিতরণ

বেলাল আহমেদ, পর্তুগাল থেকে:
লিসবনে বাংলাদেশিদের উদ্যোগে প্রতিষ্ঠিত পর্তুগাল মাল্টিকালচ্যারাল একাডেমির দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের পর্তুগিজ ভাষা শিক্ষা সাটিফিকেট প্রদান করা হয়েছে।

এই উপলক্ষে স্থানীয় সময় সোমবার বিকেলে বাংলাদেশি অধ্যুষিত এলাকায় একাডেমির নিজস্ব ক্যম্পাসে এক মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একাডেমির সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহম্মেদ এর সঞ্চালনায় এবং মোঃ সম্রাট এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবন পর্তুগালের প্রথম সচিব হাসান আবদুল্লাহ তহিদ, কমিউনিটির প্রবীন ব্যক্তিত্ব ও লিসবন সান্তা মারিয়া মায়রের কাউন্সিলর রানা তসলিম উদ্দিন, লেহাজ উদ্দিন, রাজনৈতিক ব্যক্তিত্ব জহিরুল আলম জসিম, আবুল বাশার বাদশাহ, আবুল কালাম আজাদ এবং বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশান অব পর্তুগাল এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী শাহীন সায়ীদ প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন পর্তুগালের ইমিগ্রেশন হাই কমিশনে কর্মরত একমাত্র বাংলাদেশি মঈন উদ্দিন আহমেদ, তরুণ উদ্যোক্তা জিয়াউল ইসলাম নিপু এবং একাডেমির পর্তুগিজ শিক্ষিকা সুফিয়া, রোসা ও পাওলা। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা ছিলেন সাবেক শিক্ষার্থী মোঃ রানা, সরকার, তানভীর জনি।