Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

পর্তুগালে নিউজ টুয়েন্টিফোরের বর্ষপূর্তি উদযাপন

বেলাল আহমেদ, পর্তুগাল থেকে:
বাংলাদেশের বেসরকারী টেলিভিশন চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে পর্তুগালে। বৃহস্পতিবার রাজধানী লিসবনের রেই দ্যা ইন্ডিয়া রেস্টুরেন্টে কেক কেটে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

পর্তুগালে বাংলাদেশ কমিউনিটির সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ কমিউনিটির সব শ্রেণী পেশার প্রবীণ ও সম্ভবনাময়ী তরুণ নেতৃবৃন্দ আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন। সাফল্যের সাথে তৃতীয় বর্ষপূর্তি ও চতুর্থ বর্ষে পদার্পণে নিউজটুয়েন্টিফোর পরিবারের সকলকে শুভেচ্ছা অভিনন্দন জানান এবং আগামীর পথচলায় নিউজ টুয়েন্টিফোরের জন্য শুভকামনা জানান তারা।

কেক কাটার পূর্বে কমিউনিটির নেতৃবৃন্দ বাংলাদেশ ও বহির্বিশ্বে সুন্দর একটি বাংলাদেশে গড়তে নিউজ টুয়েন্টিফোরের কাছে বস্তুনিষ্ঠ ও সৎ সাংবাদিকতা প্রত্যাশা করেন।

পর্তুগালে নিউজটুয়েন্টিফোরের প্রতিনিধি নাঈম হাসান বলেন, ‘নিরপেক্ষ নই, জনগণের পক্ষে’ শ্লোগানকে সামনে রেখে আগামী দিনে সুন্দর ও একটি ইতিবাচক কমিউনিটি বিনির্মানে আমরা একসাথে কাজ করে যাবো। নিউজ টুয়েন্টিফোর হবে সুন্দর, ইতিবাচক ও সম্ভবনার সঙ্গী।

অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন ছাড়াও আগত কমিউনিটি ব্যাক্তিবর্গের জন্য নৈশ্যভোজের আয়োজন করা হয়। কেক কাটার পর্ব শেষে সবাই নৈশ্যভোজে অংশ নেন।

উল্লেখ্য, নিউজ টুয়েন্টিফোর দেশের প্রথম এইচডি স্যাটেলাইট নিউজ টেলিভিশন চ্যানেল। ২০১৬ সালের ২৮ জুলাই প্রথম সম্প্রচারে আসে। লাইভ ভিত্তিক চ্যানেল হিসেবে বিশ্বব্যাপী চ্যানেলটির বেশ পরিচিতি রয়েছে।

নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন স্টেশনটি বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইষ্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে অবস্থিত। বাংলাদেশের সমাদিত বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন প্রতিষ্ঠান এটি। চ্যানেলটির ডিরেক্টর হিসেবে রয়েছেন বসুন্ধরা গ্রুপের অন্যতম স্বত্তাধিকারী সায়েম সোবহান।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৬ মার্চ প্রথম পরীক্ষামূলক সম্প্রচারে আসে নিউজ টুয়েন্টিফোর। এরপর একই বছর ২৮ জুলাই প্রথম অফিসিয়ালি সম্প্রচারে আসে নিউজ চ্যানেলটি। ইতিমধ্যেই বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় দেশে ও প্রবাসে জনপ্রিয় চ্যানেল নিউজ টুয়েন্টিফোর।