Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

মালয়েশিয়ায় নিউজ টোয়েন্টিফোরের জন্মদিন পালন

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:
মালয়েশিয়ায় নিউজ টোয়েন্টিফোরের জন্মদিন পালন করা হয়েছে। বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর এর চতুর্থ বর্ষে পদার্পণে রবিবার ২৮ জুলাই মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পাঁচ তারকা হোটেল শেরাটনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়াসহ বাংলাদেশ কমিউনিটি, সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ কমিউনিটির সব শ্রেণী পেশার প্রবীণ ও সম্ভবনাময়ী তরুণ নেতৃবৃন্দ আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন। সাংবাদিক মোহাম্মদ ওয়াহিদ সোহান এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজ এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব কনস্যুলার মো. মাসুদ হোসেইন।

উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, প্রকৌশলী মোঃ আমিরুল ইসলাম খোকন, কমিউনিটি নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ধাতু শ্রী হাজী জেম বিন আব্দুল কাদের, কমিউনিটি নেতা মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ, বিশিষ্ট ব্যবসায়ী কাজী সালাউদ্দিন, চাঁদপুর সমিতির সভাপতি মোঃ সেলিম, বিডিএম বিজনেস এর সভাপতি মোহাম্মদ শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক আবু ইউসুফ সেলিম, বৃহত্তর নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক হাজী ওবায়দুল হক, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক রাহাদুজ্জামান, চাঁদপুর জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফরিদ উদ্দিন গাজী, বাংলাদেশ ষ্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া (বিএসইউএম) এর সভাপতি পিএইচডি গবেষক মোঃ ফয়জুল হকে, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহ-সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক, বশির আহমেদ ফারুক, যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, কাজী আশরাফুল ইসলাম, মোহাম্মদ আলী, আশরাফুল মামুনসহ বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সকল নেতৃবৃন্দ।

আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তৃতা দেন, নিউজ টোয়েন্টিফোর মালয়েশিয়া প্রতিনিধি শাহাদাত হোসেন, বক্তারা সাফল্যের সাথে তৃতীয় বর্ষপূর্তি ও চতুর্থ বর্ষে পদার্পণে নিউজ টোয়েন্টিফোর পরিবারের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আগামীর পথচলায় নিউজ টোয়েন্টিফোরের জন্য শুভকামনা জানান তারা। আলোচনা সভায় নেতৃবৃন্দ বাংলাদেশ ও বহির্বিশ্বে সুন্দর একটি বাংলাদেশ গড়তে নিউজ টোয়েন্টিফোরের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন ছাড়াও আগত কমিউনিটি ব্যাক্তিবর্গের জন্য নৈশ্যভোজের আয়োজন করা হয়। কেক কাটার পর্ব শেষে সবাই নৈশ্যভোজে অংশ নেন।