Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

মাস সেরার পুরস্কারে ভূষিত হলেন ৪ সাংবাদিক

মিডিয়াওয়াচ:
মাত্র একদিন আগে ছাব্বিশ পেরিয়ে ২৭ এর নতুন বসন্তে পা রেখেছে দৈনিক জালালাবাদ। এমন স্বপ্নিল সময়ে দাড়িয়ে এবার একটি বড় সুখবর দিচ্ছে পত্রিকাটি। এখন থেকে প্রতি মাসে দেয়া হবে সম্পাদক স্বীকৃতি, দেয়া হবে পুরস্কারও।

অফিসে কর্মরত রিপোর্টার এবং জেলা, উপজেলা ও দেশের বাইরের প্রতিনিধিদের পারফরম্যান্সের ভিত্তিতে এই স্বীকৃতি দেয়া হবে। শুধু স্বীকৃতিই নয়, মাসের শেষে সেরাদের ছবিসহ সংবাদ পত্রিকায় প্রকাশ করা হবে। আর যিনি ১২ মাসের মধ্যে সর্বোচ্চ মাস সেরা হবেন তাকে বছর শেষে বর্ণিল অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে করা হবে পুরস্কৃত।

স্বীকৃতির শুরুর মাসটিতেই চারজন হয়ে গেলেন সেরা। লন্ডনে বিশ্বকাপ ক্রিকেট কাভারের জন্য অফিসে কর্মরতদের মাঝে চীফ রিপোর্টার আহবাব মোস্তফা খান পেলেন সেরার স্বীকৃতি। দেশের বাইরের প্রতিনিধিদের মাঝে মালয়েশিয়া প্রতিনিধি আহমাদুল কবীর, জেলা প্রতিনিধিদের মাঝে সুনামগঞ্জের জসিম উদ্দিন, উপজেলা প্রতিনিধিদের মাঝে বড়লেখা আব্দুর রব পেলেন মাস সেরার স্বীকৃতি।

এ ব্যাপারে সম্পাদক মুকতাবিস-উন-নুর জানিয়েছেন, মাস শেষে এখন থেকে যোগ্যদের স্বীকৃতি দেয়া হবে। বছর শেষে সর্বোচ্চ স্বীকৃতপ্রাপ্তদের পুরস্কৃত করা হবে। তিনি বলেন, প্রতিবেদন, যোগাযোগসহ সব দিক বিবেচনায় নিয়েই যোগ্যদের বাছাই করা হবে।