Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

“জুয়ারিদের দেশে পরিণত করেছে সরকার”

নিউজ ডেস্ক:
ক্ষমতাসীনরা দেশকে ‘জুয়ারিদের দেশে’ পরিণত করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই সরকার দেশ চালাতে ব্যর্থ-এমন দাবি করে এই মুহূর্তে তাদের পদত্যাগও চেয়েছেন তিনি।

রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বক্তব্য দিচ্ছিলেন মির্জা ফখরুল। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয়তাবাদী মহিলা দল এই মানববন্ধনের আয়োজন করে।

অনিয়ম ও দুর্নীতি রুখতে সম্পূর্ণ ব্যর্থ হয়ে সরকার জুয়ার আশ্রয় নিয়েছে বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব। এই সংসদ বাতিল করে নতুন নির্বাচনেরও দাবি জানান তিনি।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের প্রসঙ্গ তুলে ফখরুল বলেন, ‘যুবলীগ সভাপতি বলছেন আমাদের কেন ধরছেন, তাদের (প্রশাসন) ধরেন। আপনারাই তো দেশ চালাচ্ছেন। আপনাদের নির্দেশেই এসব অপকর্ম হচ্ছে।’

মির্জা ফখরুল বলেন, ‘এটা এখন সম্পূর্ণভাবে গেমলারদের হাতে পড়ে গেছে। গেমলিংয়ে চলে গেছে। আর চাঁদাবাজি। চিন্তা করতে পারেন, আওয়ামী লীগের ছোটনেতা, বড়নেতা, পাতিনেতা-তাদের দাপটে বাংলাদেশে আর কেউ থাকতে পারছে না।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রাখা হয়েছে দাবি করে ফখরুল অবিলম্বে তার মুক্তি দাবি করেন।