Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইউরোপা লিগে আবারও হোঁচট খেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক:
উয়েফা ইউরোপা লিগে হোঁচট খেল ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে আগের ম্যাচে আর্সেনালের বিপক্ষেও হোঁচট খেয়েছিল রেড ডেবিলসরা। ইপিএলে গোল করতে পারলেও গতকাল গোলই করতে পারেনি। উল্টো শুরুর দিকে অফসাইড থেকে প্রতিপক্ষের গোলটি বাতিল না হলেও হেরেই যেত ইউনাইটেড।

বৃহস্পতিবার নেদারল্যান্ডসের ক্লাব এজেড আলকমারের বিপক্ষে গোল শূন্য ড্র করে ম্যানইউ। ম্যাচ সেরার পুরষ্কার জিতেছেন ইউনাইটেডের স্প্যানিশ গোলরক্ষক ডেভিড ডি গিয়া। খুব অনায়েসে অনুমেয় কতোটা আক্রমণাত্মক ফুটবল খেলেছিল ডাচ ক্লাবটি।

ম্যাচের ১২তম মিনিটেই গোল পেয়ে যায় এজেড আলকমার। মিডফিল্ডার ফ্রেডরিক মিতশো বাঁ দিকে থেক বল উড়ে পাঠালে গোল পোস্টের সামনে দাঁড়িয়ে থাকা মাইরোন বোডু দুর্দান্ত এক হেডে জালের দেখা পেলেও অফসাইডের কারণে গোলটি বাতিল হয়।

পুরো ম্যাচে ডাচ ক্লাবটি অন টার্গেটে শট নিয়েছিল চারটি। বিপরীতে একবারও গোলের সুযোগ করতে পারেনি ম্যানইউ! শুরু থেকে শেষ পর্যন্ত ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের দখলে রাখে এজেড আলকমার। ব্যস্ত থাকতে হয়েছে ইউনাইটেডের গোলরক্ষককে। সেই সঙ্গে ডিফেন্ডারদেরও। বার বার আক্রমণ সামলানোর কারণেই পুরো ম্যাচে ১০টি কর্নার কিক পায় স্বাগতিকরা। আর ম্যানইউর ঝুলিতে আসে কেবল একটি।