Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ
উষ্ণতা ছড়ালেন দিলবার কন্যা ফাতেহি

উষ্ণতা ছড়ালেন দিলবার কন্যা ফাতেহি

বিনোদন ডেস্ক::
বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি নাচে বেশ পটু। এর আগে নোরা ফাতেহি বিনোদন দুনিয়ায় বেশ বড়সড় ঝাঁকুনি দিয়েছিলেন জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’ -এ বেলি ড্যান্স দিয়ে। এবার আবারও ‘দিলবার-কন্যা’ নামে পরিচিত এই অভিনেত্রী নতুন একটি সিনেমায় নেচে ইন্টারনেটে উষ্ণতা ছড়িয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মারজাভান’ ছবির দ্বিতীয় গানটি। ১৯৮৬ সালে মুক্তি পাওয়া ছবি ‘জানবাজ’ এর রিমেক ছবিটি এটি। ‘জানবাজ’-এ খ্যাতিমান অভিনেত্রী রেখা ‘পেয়ার দো পেয়ার লো’ গানের তালে নেচেছিলেন। এবার ‘দিলবার-কন্যা’ খ্যাত নোরা ‘মারজাভান’ ছবিতে সেই গানের তালে নেচেছেন। এমন একটি প্রতিবেদনে জানা যায় ইন্ডিয়া টেলিভিশনের অনলাইন সংস্করণের।

গানটির কিছু অংশ ভারতের সিনেমা বাণিজ্য বিশ্লেষক ও সমালোচক তারান আদর্শ তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এর আগে নোরা জনপ্রিয়তা পান ‘দিলবার’ ও ‘সাকি সাকি’ গানের তালে নেচে। আগামীতে তাকে ‘এবিসিডি-থ্রি’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর আরো অভিনয় করবেন।

অনিল কাপুর, শ্রীদেবী, ডিম্পল কাপাডিয়া, ফিরোজ খান ও শক্তি কাপুর ‘জানবাজ’ ছবির প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছিলেন। ওই ছবিতে ‘পেয়ার দো পেয়ার লো’ গানটি গেয়েছিলেন স্বপ্না মুখার্জী। ইন্ডিভার আর সংগীত আয়োজনে ছিলেন কল্যাণী আনন্দজী গানটি লিখেছেন।

এর আগেও ওই গানটি রিমেক করা হয়েছে। ২০১১ সালে অক্ষয় কুমার, ববি দেওল ও ইরফান খান অভিনীত ‘থ্যাংক ইউ’ ছবিতে গানটি রিমেক হয়। অমিতাভ ভট্টাচার্যের লেখায় মিকা সিংয়ের গাওয়া গানটি ওই সময়ে ব্যাপক সাড়া ফেলে। ‘মারজাভান’ ছবিতে নোরার পাশাপাশি সিদ্ধার্থ মালহোত্রা, রিতেশ দেশমুখ, তারা সুতারিয়া ও রাকুল প্রিত সিং অভিনয় করেছেন। আগামী ৮ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।