Templates by BIGtheme NET
সদ্যপ্রাপ্ত সংবাদ
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ তোরসা

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ তোরসা

বিনোদন ডেস্ক::
৩৭ হাজারের বেশি প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ হলেন রাফাহ নানজিবা তোরসা। যিনি বন্দরনগরী চট্টগ্রাম শহরের মেয়ে।

তোরসা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের একজন ছাত্রী।

আগামী ডিসেম্বর থেকে লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আয়োজনে বাংলাদেশের হয়ে তিনি লাল-সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০ টায় রাজধানীর প্যান প্যাসিফিক হোটেলে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। শীর্ষ ১২ প্রতিযোগীর মধ্যে হয় শ্রেষ্ঠত্বের লড়াই।

সেখান থেকে প্রথমে শীর্ষ ৬ প্রতিযোগী নির্বাচন করা হয়। নির্বাচিতরা হলেন সুমাইয়া শান্তা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, রাফাহ নানজিবা তোরসা, প্রিয়ন্তী উর্বী, ফাতিহা মাহামী, নিশা চৌধুরী।

তাদের মধ্য থেকে আবার নির্বাচিত হন শীর্ষ ৩ জন। তারা হলেন রাফাহ নানজিবা তোরসা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, ফাতিহা মাহামী।

শীর্ষ ৩ জনের মধ্যে চ্যাম্পিয়ন রাফাহ নানজিবা তোরসার মাথায় উঠে শ্রেষ্ঠত্বের মুকুট। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মাহামী এবং দ্বিতীয় রানার আপ হন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

সেরা সুন্দরীর মুকুট পরে উচ্ছ্বসিত তোরসা বলেন, “ভীষণ ভালো লাগছে। সবার প্রতি কৃতজ্ঞতা থাকল।”

গ্র‍্যান্ড ফিনালে অন্যান্য তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন গতবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী, রানার আপ নিশাত নাওয়ার সালওয়া, ‘মিস ওয়ার্ল্ড সিঙ্গাপুর’ ভ্যানেসা পেহ্।

এছাড়া মঞ্চে লাক্সতারকা টয়া গার্লফ্রেন্ডের বিয়ে, লোকাল বাস-এর মতো জনপ্রিয় গানে পারফর্ম করেন। তারসঙ্গে ছিলেন ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ ফাহিম। পাশাপাশি মঞ্চে গান পরিবেশ করেন হৃদয় খান, শাহরিয়ার রাফাত, ড. মাহফুজুর রহমান, আঁখি আলমগীর।

গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচনের এই আয়োজনটি। অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির সহযোগী আয়োজক ছিল এক্সপার্ট প্রোভাইডার।

গ্র‍্যান্ড ফিনালে উপস্থাপনা করেন দেবাশীষ বিশ্বাস এবং শ্রাবণ্য তৌহিদা। মূল বিচারকের দায়িত্ব পালন করেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মৌসুমী এবং রূপ বিশেষজ্ঞ ফারনাজ আলম।